হোমনা পৌরসভার উন্নয়নমূলক কাজ পরির্দশন করেন: পৌর মেয়র মো. নজরুল ইসলাম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার হোমনা পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিদর্শন করেন হোমনা পৌরসভার দুইবার এর সফল মেয়র এডভোকেট মো. নজরুল ইসলাম।
গতকাল মঙ্গলবার সকাল ১০ টার দিকে সরজমিনে গিয়ে হোমনা ওভার ব্রীজ থেকে শুরু করে পোস্ট অফিস মোড় পর্যন্ত নতুন আরসিসি রাস্তার বিভিন্ন কাজ ঘুরে দেখেন। পরে তিনি হোমনা বাস টার্মিনাল থেকে শুরু করে রাজঘাট দিয়ে নদীঘাট পর্যন্ত ড্রেন এর কাজ পরিদর্শন করেন।
পরিদর্শন কালে পৌর মেয়র মো. নজরুল ইসলাম বলেন, হোমনা পৌরসভা কে একটি আধুনিক পৌরসভা রূপান্তর করার লক্ষ্যে সর্বদায় পৌরবাসীর জন্য নিজেকে নিয়োজিত রেখেছি। আমাদের নেত্রী কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপির নির্দেশে সততার সঙ্গে পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি।
তিনি আরো বলেন, পৌরসভায় রাস্তাঘাট, কালবার্ট, নদীর পাড়ে পাকা ঘাটলা, পৌর মার্কেট, ড্রেন ব্যবস্থা, মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ, বঙ্গবন্ধুর ম্যুরাল, পৌরসভার নাগরিক সুবিধা, শিক্ষাব্যবস্থাসহ নানামুখী উন্নয়ন কাজ করে যাচ্ছেন।
এছাড়াও তিনি পৌরবাসীর সকলের সহযোগিতায়  একটি আধুনিক নগর পৌরসভা করার লক্ষ্যেই সকলের সহযোগিতা কামনা করেন এই পৌর মেয়র।সংবাদ প্রকাশঃ  ২১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email