হোমনা কলাগাছিয়া এম এ উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণাজয়ন্তী উদযাপন

সিটিভি নিউজ।।     মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি: জানান ===
কুমিল্লার হোমনা উপজেলার আসাদপুর ইউনিয়নের কলাগাছিয়া এম এ উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণাজয়ন্তী উদযাপন করা হয়েছে।
এই উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ক্রিকেট টি-২০ ম্যাচ ও হাঁড়ি ভাঙা খেলা অনুষ্ঠিত হয়। পরে দুপুরে বিদ্যালয়ের হল রুমে কবিতা ও রচনা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আবদুর রব ও সিনিয়র সহকারী শিক্ষক মোশারফ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, কুমিল্লা উত্তর জেলার আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য শামীম আহমেদ । আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সামসুল হক, আওয়ামী লীগ নেতা আবদুল জলিল, ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আবদুল আজিজ ও সাবেক সদস্য স্বপন দেবনাথ প্রমুখ। পরে ২০ ক্রিকেট ম্যাচ ও হাঁড়ি ভাঙা খেলা এবং কবিতা ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৭-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ