হোমনায় রামপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিটিভি নিউজ।।   হোমনা (কুমিল্লা) প্রতিনিধি: জানান =========
কুমিল্লার হোমনায় দিনব্যাপী রামপুর মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে কন্ঠে সহি শুদ্ধভাবে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার ৭ই জানুয়ারি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের রামপুর গ্রামে দারুল আরকাম মাদ্রাসার মাঠে এই প্রতিযোগিতার বিজয়দের মাঝে পুরস্কার ও সম্মাননা পদক উপহার দেওয়া হয়েছে।

দিনব্যাপী এই হিফজুল কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় উপজেলার ২১ টি মাদ্রাসার ৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে থেকে ২২ জন প্রতিযোগীকে নিয়ে দ্বিতীয় বাছাইপর্বের সর্বশেষ ১০ জন প্রতিযোগীকে নিয়ে চূড়ান্ত পর্বের আয়োজন করে রামপুর মানব কল্যাণ ফাউন্ডেশন। এতে প্রধান বিচারক ছিলেন ঢাকা যাত্রাবাড়ী থেকে আগত হাফেজ গড়ার সফল কারিগর হাফেজ ক্বারী মো: আব্দুল কাইয়ুম।

এ সময় সংগঠনের সভাপতি মোহাম্মদ আজহার উদ্দিন প্রধান এর সভাপতিত্বে ও দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ শাহজাহান এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ঘাগুটিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শফিক প্রধান, বিশিষ্ট সমাজ সেবক মো. মাজিদুল হক রাসেল, সংগঠনের সাধারণ সম্পাদক .মো. জুবায়ের হোসাইন সনেট, সাংগঠনিক সম্পাদক মো. আকাশ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মো. ইউসুফ মিয়া, সহ-অর্থ সম্পাদক মোহাম্মদ সাইজু উদ্দিন সাজু, সহ-সভাপতি কাউসার প্রধান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী হোমনা  মারকাযুল হিদায়াহ মাদ্রাসার ছাত্র মো: রফিকুল ইসলাম বিজয়ীকে নগদ ৫ হাজার, দ্বিতীয় স্থান অধিকারী হোমনা তাহফিজুল কুরআন ক্যাডেট মাদ্রাসার ছাত্র নুরুল্লাহ মোহাম্মদ বিজয়ীকে ৩ হাজার ও তৃতীয় স্থান নয়াকান্দি হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মো.শাহ্ পরান মিয়া বিজয়ীকে ২ হাজার টাকা প্রদান করা হয় এছাড়া চতুর্থ থেকে দশম পর্যন্ত ১ হাজার টাকা ও সম্মাননা স্মারক তুলে দেন সংগঠনের সদস্যরা।   সংবাদ প্রকাশঃ ০৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ