হোমনায় ঐতিহ্যবাহী ঘারমোড়া বাজারের গণভোটে ব্যবস্থাপনা কমিটি গঠন

 সিটিভি নিউজ ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনা উপজেলার ঐতিহ্যবাহী ঘারমোড়া বাজারের ব্যবস্থাপনা কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় ব্যবসায়ীদের উপস্থিতিতে কণ্ঠভোটে মাধ্যমে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আনুষ্ঠানিকভাবে ঘারমোড়া গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শিপন সরকারকে সভাপতি ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মতিউর রহমানকে নতুন পরিচালনা কমিটির পদে নির্বাচিত করা হয়।
এই কমিটিতে সহ- সভাপতি পদে মোহাম্মদ মোস্তফা এবং কোষাধক্ষ্য আব্দুল আউয়াল। এই কমিটিকে ১৫ দিনের মধ্যে ৫১ সদস্যের বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জমা দিতে বলা হয়েছে।
সমন্বয় সভায় ঘারমোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল করিম এর সভাপতিত্বে এবং জাহাঙ্গির আলম ও মোহাম্মদ আলাউদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহাসিন সরকার, থানার অফিসার ইনচার্জ আবুল কায়েছ আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্মসাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইলিয়াছ, সাধারন সম্পাদক গাজী ইলিয়াছ, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খন্দকার মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মেজবা উদ্দিন সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেলোয়ার হোসেন (ফারুক), সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ঘারমোড়া ইউনিয়ন লীগের সাধারণ সম্পাদক এ,কে,এম মনিরুজ্জামান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার সহ আরো অনেকে।
সভায় জানানো হয়, ঘোষিত কমিটি সকলের সঙ্গে সমন্বয় করে বাজারের উন্নয়ন, যানজট নিরসন, শান্তি–শৃঙ্খলা রক্ষা, ব্যবসায়ীদের স্বার্থরক্ষাসহ যাবতীয় কাজ করবে কমিটি। এছাড়া এই কমিটি বাজারের ব্যবসায়ীদের নানা সমস্যায় কাজ করতে হবে। যাতে করে তারা এই কমিটির মাধ্যমে নানা সুযোগ-সুবিধা পায় সে বিষয়ে নজর রাখার আহ্বান জানান।সংবাদ প্রকাশঃ  ৬-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ