হোমনায় স্থানীয় এমপির নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:==========
কুমিল্লার হোমনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবারও কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপির নিজস্ব অর্থায়নে হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে ।
গতকাল সোমবার বিকাল সাড়ে ৪ টার দিকে উপজেলার আসাদপুর ইউনিয়নের পাথালিয়াকান্দি গ্রামে সংসদ সদস্যর নিজ বাসভবনে এসব ইফতার সামগ্রী বিতরণ শুরু করা হয়।
এসময় প্রতিটি পরিবারকে ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ প্যাকেট খেজুর, ২ কেজি ছোলা, ১ কেজি চিনি, ২ কেজি মুড়ি, লাচ্ছা সেমাই ১ প্যাকেট ও শরবতের জন্য একটি করে প্যাকেট দেয়া হয়।
বিতরণ কালে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ শামীম আহমেদ, আসাদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. শিব্বির আহমেদ, বিশিষ্ট সমাজসেবক মো. তাইজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মো. হারুন-অর-রশিদ, আসাদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শামসুজ্জামান, যুবলীগ নেতা আনোয়ার খানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  0৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email