হোমনায় ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মনিরুজ্জামান মনিরের গণসংযোগ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মো. তপন সরকার ,হোমনা প্রতিনিধি: জানান ====
আসন্ন ইউনিয়ন পরিষদ তৃতীয় ধাপ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার হোমনা উপজেলার ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী ও স্থানীয় সংসদ সদস্যের আস্থাভাজন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য  চেয়ারম্যান পদপ্রার্থী হাজী একে,এম মনিরুজ্জামান মনিরের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে তার কর্মী সমর্থক ও স্থানীয় মুরব্বিগনদের সাথে নিয়ে ফতেরকান্দি থেকে মাইক, ডিজে বক্স যুগে একটি মিছিল নিয়ে বড় ঘারমোরা বাজার এবং বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ শিপন সরকারের বাড়ি হয়ে মিছিলটি ইউনিয়নের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে একযোগে বিভিন্ন এলাকার পাড়া-মহল্লায় নানা শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় ও জনসংযোগ শেষে পথসভায় তিনি সর্বস্তরের জনগণের কাছে তার প্রার্থীতা ঘোষণা দিয়ে সবার দোয়া সমর্থন চান অত্র ইউনিয়নের শিক্ষার কারিগর মোহাম্মদ আব্দুস সামাদ মাস্টারের মেজো ছেলে ও অসহায় বঞ্চিত অবহেলিত মানুষের আপনজন তারুণ্যের প্রতীক, রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিক, গরিবের বন্ধু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী হাজী একে,এম মনিরুজ্জামান মনির।
গণসংযোগ ও পথসভায় বক্তারা বলেন, ঘারমোড়া ইউনিয়নের জন্য হাজী একে,এম মনিরুজ্জামান মনির ভাই চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চাই । কারণ তিনি একজন সৎ, যোগ্য, পরোপকারী পছন্দ প্রার্থী, তার কোন তুলনা নেই। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজী একে,এম মনিরুজ্জামান মনির ভাইকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান।
এছাড়া কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি,র দিকনির্দেশনা মনিরুজ্জামান মনির ভাই দীর্ঘদিন সুনামের সাথে কাজ করে আসছেন। তাই এবারের নির্বাচনে দল তাকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন দিবে এমন প্রত্যাশাই করছেন বক্তারা।
গণসংযোগ ও পথসভায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী একে,এম হাজী মনিরুজ্জামান মনির বলেন, আমি আমার জীবনের ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতির সাতে সক্রিয় অবস্থান নিয়ে কাজ করে যাচ্ছি। আমার রাজনৈতিক অভিভাবক ও আমার নেত্রী স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি। আমি তার নির্দেশনা দীর্ঘদিন যাবত ঘারমোড়া ইউনিয়নবাসীর সুখে দুঃখে থাকার চেষ্টা করছি। আমাকে দল মনোনয়ন দিলে সাধারণ মানুষের সমর্থন নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হবো। আমি চেয়ারম্যান হলে ঘারমোড়া ইউনিয়ন হবে একটি আধুনিক ইউনিয়ন। আমার নেত্রী মাননীয় সংসদ সদস্যর সহায়তা নিয়ে উন্নয়ন করে এক দৃষ্টান্ত স্থাপন করে তুলবো এবং এলাকার সাধারণ জনগনের দ্বারপ্রান্তে সেবা পৌঁছে দিবেন তিনি।সংবাদ প্রকাশঃ  ৭-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email