হোমনায় উম্মুক্ত জলাশয়ে পোনা মাছ ধরার অপরাধে ৭ টি ম্যাজিক জাল জব্দ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মো. তপন সরকার, হোমনা প্রতিনিধি:
কুমিল্লার হোমনায় সরকারী নিষেধাজ্ঞা অম্যান্য করে উম্মুক্ত জলাশয়ে পোনা মাছ ধরার  অপরাধে প্রতিটি জাল ৫০ ফুট করে মোট ৭ টি অবৈধ ম্যাজিক জাল জব্দ করে পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গতকাল বুধবার উপজেলার চান্দেরচর ইউনিয়নের চান্দেরচর বাজার সংলগ্ন উম্মুক্ত জলাশয়ে বিশেষ অভিযানে পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)মো. মিজানুর রহমান । এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা শাহিনুর মিয়া ও পুলিশ পরিদর্শক (এসআই) আশিকুল ইসলামসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান বলেন, সরকারী নিষেধাজ্ঞা অম্যান্য করে উম্মুক্ত জলাশয়ে পোনা মাছ ধরার  অপরাধে ৭ টি অবৈধ ম্যাজিক জাল জব্দ করে পুড়িয়ে ফেলা হয়েছে এবং এ ধরণের অভিয়ান অব্যহত থাকবে। পরে সকলের উপস্থিতিতে জব্দকৃত জাল পুড়িয়ে ফেলা হয়।সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email