হাসপাতালে ঘুরে ঘুরে অ্যাম্বুলেন্সেই মারা গেলো সদ্য মা হওয়া তরুণী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি জানান : প্রথমে মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতাল, এর পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, সেখান থেকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে মৃত্যু হয় এক তরুণীর। মাত্র এক সপ্তাহ আগে ওই তরুণী এক কন্যা সন্তান জন্ম দেন।
শুক্রবার (১২ জুন) সকাল থেকে তিন হাসপাতাল ঘুরে আইসিইউ না পেয়ে বিকেলের দিকে মারা যান বলে স্বজনরা জানান। এ মৃত্যুর জন্য মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালকে দায়ী করেছেন নিহত উষ্ণের দুলাভাই।
নিহত তরুণী ইসরাত জাহান উষ্ণ কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজে হিসাব বিজ্ঞান বিষয়ে অধ্যায়নরত। সে সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের আলমদী গ্রামের ওয়াহিদ ভূইয়ার মেয়ে। মূলত শ্বাসকষ্টের কারণে তার মৃত্যু হয়। করোনায় আক্রান্তের ভয়ে হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়নি বলে জানিয়েছেন নিহতের স্বজনরা।
নিহত ইসরাত জাহান উষ্ণের দুলাভাই বুয়েটের সিনিয়র সহকারী লাইব্ররীয়ান মো. ইসমাইল হোসেন জানান, ৬ জুন (শনিবার) সিজারের মাধ্যমে মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালে একটি কন্যা সন্তান জন্ম দেন উষ্ণ। পরে ১১ জুন বৃহস্পতিবার তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়। সেখান থেকে সোনারগাঁওয়ের আলমদীর বাড়িতে গেলে শুক্রবার সকালে তার খিচুনি উঠে, মুখ দিয়ে লালা বের হতে থাকে। দ্রুত তাকে পুনরায় মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসকরা তাকে আইসিইউর দোহায় দিয়ে কোন চিকিৎসা দেয়নি। সেখান থেকে উষ্ণকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার অবস্থার অবনতি হতে থাকে। ঢামেকেও আইসিইউ খালি না থাকায় তাকে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে সে মারা যায়।
নিহত ইসরাত জাহান উষ্ণ বারদী উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে ব্যবসায় শিক্ষা শাখা থেকে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়। বর্তমানে সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ৭ কলেজের আওতায় কবি নজরুল বিশ্ববিদ্যালয় কলেজে হিসাববিজ্ঞান বিষয়ে অধ্যায়নরত।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email