হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ৭২ঘন্টার আল্টিমেটাম

কুমিল্লায় চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

সিটিভি নিউজ।।      নিজস্ব প্রতিবেদক:   জানান –===
কুমিল্লা বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে উক্ত ইউনিয়নের সর্বস্তরের জনগন। প্রতিবাদ সমাবেশে হামলাকারীদের দ্রুত আটক করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে ৭২ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়েছে।
আজ ২২ মে শনিবার সন্ধা ৫টায় খোশবাস স্কুল এন্ড কলেজ মাঠে এ প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত বক্তারা বলেন, এই ইউনিয়নের চেয়ারম্যান অত্যন্ত ভাল মানুষ। সে কোন দুর্নীতি করেনা বিধায় তাকে হত্যা করে দুর্নীতিবাজ ব্যক্তিরা তার কাছ থেকে চেয়ারম্যানের দায়িত্ব ছিনিয়ে নিতে যাচ্ছে। তাকে হত্যা করে খোশবাস ইউনিয়নের সাধারণ মানুষকে অধিকার থেকে বঞ্চিত করতে চাচ্ছে। তারই প্রেক্ষিতে বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেনের ভাই শীর্ষ সন্ত্রাসী ফয়সাল এবং তাদের গ্যাংদের নিয়ে চেয়ারম্যান নাজমুল হাসান সরদারের উপর হত্যার উদ্দেশ্যে হামলা করা হয়। ফয়সাল নিজে দা দিয়ে চেয়ারম্যানের মাথায় কুপিয়ে জখম করেছে এবং মাথায় পিস্তল ঠেকিয়ে জীবনে মেরে ফেলার হুমকি দিয়েছে। সাথে থাকা দুই সহযোগী কিবরিয়া ও আকবরকে মাথায় অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে। সমাবেশে প্রত্যক্ষদর্শী কিবরিয়া ও আকবর ঘটনা সম্পর্কে বিস্তারিত বর্ণনা করেন। মানববন্ধন শেষে সমাবেশে ৭২ ঘন্টার মধ্যে হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করা হয়। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
উল্লেখ্য গত ২১ মে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুমিল্লা মহানগরীর রেইসকোর্স এলাকায় হামলার শিকার হন বরুড়া উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার। এসময় তার মাথায় গুরুতর জখম হয়। আহতবস্থায় তাকে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এ বিষয়ে বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেনের সাথে মুঠোফোনে বারবার ফোনে যোগাযোগ করার চেস্টা করেও তাকে পাওয়া যায়নি।

সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ