হাফিজ বদরুল ইসলাম (র:) এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মৌলভীবাজার : ১৯ মে ২০২২ইং হাফিজ বদরুল ইসলাম (র:) এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী ছিল । এ উপলক্ষে গতকাল ২০ মার্চ রাত থেকে শুরু করে ২১ মার্চ দুপুর পর্যন্ত খতমে কোরআন ও মিলাদ মাহফিল দোয়ার আয়োজন করা হয়। এসময় সকল মুমিন মুসলমান নরনারীর জন্য দোয়া করা হয়।
আল্লাহর ওলী হাফিজ বদরুল ইসলাম (র:) ২০১৬ইং সালের এই দিনে ফজরের আযানের মুহুর্তে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মহান রবের সান্নিধ্যে এই পৃথিবী থেকে বিদায় নেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাহির রাজিউন।
আল্লাহর এই ওলী হাফিজ বদরুল ইসলাম (র:) দীর্ঘ ৩০টি বছর মৌলভীবাজার সদর উপজেলার ঢাকা বাসস্ট্যান্ড মসজিদে ইমামতির দায়িত্ব পালন করেন।
উনার কর্মময় জীবনে আল্লাহ ও রাসূলের দেখানো পথ ও নির্দেশনায় জীবন পার করে গেছেন।
উনার মৃত্যু বার্ষিকীতে উনার বড় ছেলে শামিম আহমদ খানসহ পরিবারবর্গ সকলের নিকট দোয়া কামনা করেছেন।
মৃত্যুকালে মরহুম বদরুল ইসলাম (র:) স্ত্রী ও তিন ছেলে এবং দুই কন্যা সন্তানসহ অসংখ্য ভক্ত রেখে যান।
হাফিজ বদরুল ইসলাম (র) প্রতিবেদক মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরীর আপন ফুফা।
মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী হাফিজ বদরুল ইসলাম (র:) এর ইন্তেকাল মুহুর্তে উনার ছোট ছেলে পল্লী চিকিৎসক শাকের আহমদ খান ও উনার সহধর্মিণী রোকেয়া বেগম চৌধুরী পাশে ছিলেন।
স্মৃতিচারণ করে মোয়াজ্জেম হোসেন চৌধুরী বলেন, রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কথা বার্তা বন্ধ ছিল। হঠাৎ ফজরের আযানের মুহুর্তে উনার জবান খুলে যায় এবং ইয়া আল্লাহু ইয়া আল্লাহু স্পষ্ট গলায় জিকির করতে শুরু হয়ে যায় (সুবহানআল্লাহ) এবং আযান হওয়া মুহুর্তে তিনি মহান রবের সান্নিধ্যে পৃথিবী ত্যাগ করেন। ইন্না…….রাজিউন।
নিঃসন্দেহে উনার কর্মময় জীবন পর্যালোচনা ও ইন্তেকাল মুহুর্ত বলে দেয় তিনি আল্লাহর ওলী ছিলেন। যা আমরা বুঝতে পারিনি কিন্তু তিনি আমাদের সঠিক পথ দেখিয়ে গেছেন। রেখে গেছেন অনেক দ্বীনের ছাত্র। আল্লাহ পাক উনাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুন এবং উনার উছিলায় আমাদের ক্ষমা করুন।
বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে পরা প্রাণঘাতী করোনায় ভাইরাসে আল্লাহ পাক যেন আল্লাহ’র এই ওলীসহ সকল ওলী আল্লাহ’ এবং সর্বোপরি সর্বশ্রেষ্ঠ ও প্রথম এবং শেষ নবী মোহাম্মদ মুস্তফা (সা:) এর উছিলায় আমাদের এই মহামারি থেকে মুক্ত করেন। আমিন।সংবাদ প্রকাশঃ  ২২-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ