হলদে পাখি কার্যক্রম সম্পসারণে ওয়ার্কশপ অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    কুমিল্লা প্রতিনিধি।। ========
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হলদে পাখি কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে জেলা পর্যায়ে দিনব্যাপি ওয়ার্কশপ গভর্ণমেন্ট ল্যাবরেটরী হাই স্কুল অডিটোরিয়ামে গাইড জেলা কমিশনার ও গভর্ণমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক রোখসানা ফেরদৌস মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে  প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবদুল মান্নান,  বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউট রোভার অঞ্চলের প্রকাশনা কমিটির সদস্য ও কুমিল্লা আইডিয়াল কলেজ এর প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন, পুলিশ ইন্সপেক্টর ( ট্রাফিক) মো. আলী আশরাফ, কুমিল্লা সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার লিপি পোদ্দার, কুমিল্লা সরকারি  মেডিকেল কলেজ এর প্রভাষক ডা. মোরশিফ মরিয়ম। অনুষ্ঠানে বক্তারা বলেন হলদে পাখির মূলমন্ত্র হচ্ছে – সাহায্য করা,হলদে পাখির প্রতিজ্ঞা স্রষ্টা ও দেশের প্রতি কর্ত্যব পালন এবং অপরকে বিশেষ করে বাড়ির লোককে সাহায্য করা। হলদে পাখি বড়দের মান্য করে এবং একমত হয়ে কাজ করে।
এসময় উপস্থিত ছিলেন  রেয়াজউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি রেজওয়ান মজুমদার, লায়লা নুর পিংকি,হারুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাজী হাজেরা  সালমা রহমান, মনোহরপুর আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাকসুদা আক্তার, কালির বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফরিদা ইয়াছমিন,শারমিন আক্তারসহ শতাধিক শিক্ষার্থীরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।সংবাদ প্রকাশঃ ০১০২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email