হত দরিদ্র ও বিপদগ্রস্থদের উপহার সামগ্রী দিয়ে ‘মানবতার হাত’ সংগঠনের আত্মপ্রকাশ

সিটিভি নিউজ।।    মনির হোসেন:সংবাদদাতা জানান ===
‘‘হত দরিদ্র ও বিপদগ্রস্থদের পাশে থাকুন মানবতার হাত প্রসারিত করুন’’এ স্লোগানে কুমিল্লা নগরীতে আত্মপ্রকাশ করেছে সামাজিক সংগঠন মানবতার হাত’। শুক্রবার নগরী মনোহরপুর প্রিয়জন টাওয়ারে সেরাজেম সম্মেলন হলে ‘‘হত দরিদ্র ও বিপদগ্রস্থদের উপহার সামগ্রী দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে সামাজিক সংগঠন ‘মানবতার হাত’।
মানবতার হাত সংগঠনের আহবায়ক শামীম আরা লিপি’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বদরুল হুদা জেনু, প্রফেসর সেলিনা রহমান,প্রফেসর আমীর হোসেন,বিশিষ্ট সমাজ সেবক ও বেঙ্গল টাইমস অনলাইন নিউজ পোর্টালের বিশেষ প্রতিনিধি মেজবাহ্ উদ্দিন জাহেদ(শাহীন),লেকসার পাবলিকেশন এর সফিকুর রহমান মামুন।
অনুষ্ঠানের বক্ত্যারা বলেন, সমাজের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে মানবতার হাত স্বেচ্ছাসেবী সংগঠন । মানবেতর জীবনযাপন করা এসব মানুষের প্রতি মানবতার হাত বাড়িয়ে প্রতিষ্ঠা করেছে মানবতার দেয়াল। মানব সেবায় যারা জড়িত তাদের সবার মাঝে এ কাজের প্রতি উদ্বুদ্ধকারী হিসেবে যে শক্তি কাজ করে, সেটা হচ্ছে মানুষের মানবতাবোধ। যার মাঝে মানবতাবোধ আছে সেই মানবসেবার একাজে এগিয়ে আসে। যার মাঝে মানবতাবোধ আছে সে অবশ্যই অসহায় দুঃস্থ মানুষের পাশে এসে দাঁড়াবে। তার সামর্থ অনুযায়ী এগিয়ে আসবে সহযোগিতা করবে।
মানবতার হাত সংগঠনের আহবায়ক শামীম আরা লিপি’বলেন, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে কাজ করার চেষ্টা করছি। এর জন্যই সংগঠন করা। আমরা চাই সবাই একসাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে। তিনি বলেন, ‘সমাজের এক শ্রেণির মানুষ আছে, যারা অভাব থাকা সত্ত্বেও কারো কাছে লোক লজ্জার ভয়ে সাহায্য চাইতে পারে না। তাদের জন্যই মূলত আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। ভবিষ্যতে আমরা এ কার্যক্রম আরো বিস্তৃত করতে চেষ্টা করব।’মানুষের কল্যাণে আমাদের সঙ্গে যদি কেউ সম্পৃক্ত হতে চান, তাহলে তাদের স্বাগত জানাই।
এদিকে অনুষ্ঠানটি সঞ্চালনায় করেন দৈনিক রূপসী বাংলার স্টাফ রিপোর্টার সাংবাদিক মনির হোসেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মোশারফ হোসেন। এসময় অনুষ্ঠানে বক্তারা অসহায়দের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদ প্রকাশঃ  0১-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ