সড়ক দূর্ঘটনায় ঝিনাইদহ-৪ এমপি আনার আহত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি  নিউজ।।    মানিক ঘোষ কালীগঞ্জ ঝিনাইদহ প্রতিনিধি জানান====
ঝিনাইদহ-৪ আসসের সংষদ সদস্য আনোয়ারুল আজিম আনার সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন। এসময় আহত হন তার সাথে থাকা কালীগঞ্জ উপজেলা পারিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী। রোববার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ উপজেলার বলাকান্দর এলাকায় ষাইটবাড়িয়া নতুন বাজার এলাকায় তাদের বহনকারী মোটরসাইকেলের সামনে থেকে অপর একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। দূর্ঘটনায় সংসদ সদস্যের মাথায় আঘাতপ্রাপ্ত হন। তাদেরকে স্থানীয়রা সহযোগীতায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, কালীগঞ্জ থেকে ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেলে চালিয়ে সেখানে যাচ্ছিলেন। পথি মধ্যে মালিয়াট ইউনিয়নে ষাটবাড়িয়া নতুন বাজারএলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল সংসদ সদস্যকে বহনকারী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তারা দু’জনই মোটনাইকেল থেকে ছিটকে পড়ে যান। এছাড়া সংসদ সদস্যের মোটরসাইকেলচালক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীর শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে।
সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। হাসপাতালের ইসিজি রিপোর্ট ভালো এসেছে। এখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথার সিটিস্ক্যান করানো হবে। তবে তিনি বাসায় সুস্থ আছেন।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email