প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়া হচ্ছে : কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, ‘আধুনিক বিশ্বের সাথে পাল্লা দিয়ে যথাযথ স্বাস্থ্যসেবা নিশ্চিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়া হচ্ছে।’ শুক্রবার বিকেলে লাকসাম দক্ষিণ বাইপাস এলাকায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
সাম্প্রতিক পরিস্থিতি মোকাবেলায় সরকারের প্রশংসা করে মন্ত্রী বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনার থাবায় বিশ্বব্যাপী অস্থিরতা বিরাজ করছে। এমতাবস্থায় দেশের সকল খাতে ঘাটতি নিরসন ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার নিরলস কাজ করছে।’ সর্বস্তরের জনপ্রতিনিধিদেরকে জনবান্ধব হওয়ার নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, ‘জনগণ কাউকে জোর করে জনপ্রতিনিধি বানায়নাই। আপনারাই স্বেচ্ছায় তাদের দুয়ারে দুয়ারে ভোটের জন্য গিয়েছিলেন। তাই নির্বাচিত হওয়ার পর জনগণের আমানত রক্ষা ও যথাযথ সেবা করাও আপনার দায়িত্ব। ইতোমধ্যে আপনারা দেখেছেন দেশব্যাপী দুর্নীতির দায়ে শতাধিক জনপ্রতিনিধিকে বরখাস্ত করা হয়েছে। অতএব এই শতাধিক জনপ্রতিনিধির পরিণতি দেখে সারা দেশের সর্বস্তরের জনপ্রতিনিধিরা শিক্ষা নিতে হবে।’
যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও যমুনা ব্যাংক নির্বাহী কমিটির চেয়ারম্যান নূর মোহাম্মদের সভাপতিত্বে ও লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, যমুনা ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ফজলুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া প্রমুখ।
অনুষ্ঠানে ফিতা কেটে যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টারের উদ্বোধন করেন স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম। অনুষ্ঠানে নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলম, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানাসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

একই দিন লাকসাম-পেয়ারাপুর, সামনির পুল ও নওয়াব ফয়জুন্নেছা কলেজ সংলগ্ন এলাকায় ডাকাতিয়া নদীর উপর দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণ, পৌর ভবনে বঙ্গবন্ধু কর্ণার, পৌর ভবন সম্প্রসারণ ও আধুনিকায়ন এবং ডাস্টবিন প্রকল্প সহ বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম।সংবাদ প্রকাশঃ  ১৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email