স্বামীকে তালাক না দিয়ে বিয়ে করেছেন পরীমণি!

সিটিভি নিউজ।।       বর্তমান সময়ের সেরা আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। আলোচনা-সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। সম্প্রতি বিয়ে ও অনাগত সন্তানের খবরে আলোচনায় এসেছিলেন এই নায়িকা। ফের স্বামীকে ঘিরে আলোচনায় এলেন পরী।

স্বামীকে তালাক না দিয়ে বিয়ের অভিযোগে পরী ও অভিনেতা শরিফুল রাজকে আইনি নোটিশ পাঠিয়েছেন কুমিল্লার এক আইনজীবী। আগামী সাত কার্যদিবসের মধ্যে জবাব না দিলে আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলা হয়েছে নোটিশে। মঙ্গলবার কুমিল্লা জজ কোর্টের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী পরীমণি ও রাজকে পাঠানো নোটিশের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন, ২০১২ সালের ৪ এপ্রিল নায়িকা পরীমণি যশোরের কেশবপুর এলাকার যুবক ফেরদৌস কবির সৌরভের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তখন তাদের বিয়ের কাবিন ছিল এক লাখ টাকা। বিয়েটি রেজিষ্ট্রি হয় কেশবপুর শহরের অফিসপাড়ার পাবলিক ময়দান এলাকার ফাতেমা মঞ্জিলে পৌরসভার কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। পরে এই বিয়ের ডিভোর্স ছাড়াই পরীমণি গত বছর ১৭ অক্টোবর ব্রাহ্মণবাড়ীয়ার শরীফুল রাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। তার এ বিয়ে অবৈধ।

তিনি আরও বলেন, আমি রাজ ও পরীমণি দুজনকেই আইনি নোটিশ পাঠাইছি। আমি জানতে চেয়েছি পরীমণি তার আগের বিয়েতে ডিভোর্স না দিয়ে কেন দ্বিতীয় বিয়ে করেছেন। এ ছাড়াও যখন সন্তান সম্ভবা তখন দ্বিতীয় বিয়ের কথা মিডিয়াতে প্রচার করেছেন। আমি নিশ্চিত হয়েছি তার প্রথম বিয়ের ডিভোর্স হয়নি এবং দ্বিতীয় বিয়েরও বৈধতা নেই। দেশের প্রচলিত আইনে তারা অপরাধ করেছেন।

এ আইনজীবী বলেন, আমি নোটিশে বলেছি যদি তাদের কাছে তাদের পক্ষে বৈধ কাগজপত্র থাকে তাহলে তা জনসম্মুখে আনতে। না হয় আগামী সাত কর্মদিবসের মধ্যে জবাব না পাই তাহলে আমি আইনগত পদক্ষেপ নেব।

সংবাদ প্রকাশঃ  ১৬-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ