স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে স্বপ্ন পূরণ হলো অসহায় জয়নাল আবেদীনের

সিটিভি  নিউজ।। মোঃ বেলাল হোসাইন  চৌদ্দগ্রাম, কুমিল্লা সংবাদদাতা জানান ===   কুমিল্লার চৌদ্দগ্রামে স্বাবলম্বী প্রজেক্টের আওতায় স্বপ্নপূরণ ফাউন্ডেশনের উদ্যোগে এবং আর্থিক সহযোগীতায় অসহায় জয়নাল আবেদীনকে “স্বপ্ন ষ্টোর” নামক দোকান উপহার হিসেবে হস্তান্তর করা হয়েছে।
শুক্রবার (১৮ জুন) সকালে উপজেলার বাতিসা ইউনিয়নের চাঁন্দকরা উত্তর পাড়ায় এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো: মোশাররফ হোসেন, ফাউন্ডেশনের প্রধান অর্থ সমন্বয়ক মো: মনির হোসেন খোকন, পরিচালক মো: মোশাররফ হোসেন মুন্সী, কাজী মো: মানিক, মো: জসিম উদ্দীন হাসান, মো: আবুল কালাম আজাদ রাসেল, সাংবাদিক মো: এমদাদ উল্যাহ্, সাংবাদিক মুহা. ফখরুদ্দীন ইমন, সদস্য মো: কাউছার হামিদ মুন্না, মো: মকবুল আহম্মেদ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মো: আব্দুল কাদির।
এদিকে স্বপ্নপূরণ ফাউন্ডেশনের আর্থিক সহযোগীতায় নিজ এবং পরিবারের বেঁচে থাকার অবলম্বন পেয়ে অত্যন্ত আবেগাপ্লুত হয়ে পড়েন জয়নাল আবেদীন। এসময় তিনি স্বেচ্ছাসেবী সংগঠনটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এর সাথে জড়িত সকলের জন্য দো’আ করেন।

সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ