সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা জাহাঙ্গীরকে গ্রেফতার করেছে র‌্যাব-৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      প্রেস বিজ্ঞপ্তি ।।  র‌্যাব-৩ এর অভিযানে সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা জাহাঙ্গীর হোসেন এবং তার সহযোগী লিপিয়ার হোসেনকে রাজধানীর কদমতলী এলাকা থেকে গ্রেফতার।

রাজধানীর কদমতলী এলাকা হতে সৌদি আরবে মানব পাচারকারী চক্রের মূলহোতা ১। মোঃ জাহাঙ্গীর হোসেন (৫১), পিতা-কাজী আরশেদ আলী, সাং-ঘুরিয়া, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল, বর্তমান-দনিয়া, থানা-কদমতলী, ডিএমপি, ঢাকাকে ০১/১২/২০২২ তারিখ দুপুর ১২৩০ ঘটিকায় এবং তার সহযোগী ২। মোঃ লিপিয়ার হোসেন (৫২), পিতা-মৃত আব্দুল জব্বার, সাং-ইমাদপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুর, বর্তমান-ফকিরাপুল, থানা-মতিঝিল, ডিএমপি, ঢাকাকে ০১/১২/২০২২ তারিখ বিকাল ১৫৩০ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর মিডিয়া অফিসার।

তিনি আরও জানান, ধৃত আসামীদের জনশক্তি রপ্তানীর কোন লাইসেন্স না থাকা স্বত্তেও তারা ভিকটিমদের নিকট হতে সৌদি আরবে উচ্চ বেতনে চাকুরী, বছরে দুটি বোনাস, থাকা খাওয়া ফ্রীসহ চাকুরী দেওয়ার লোভনীয় কথাবার্তা বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এছাড়াও সৌদি আরবে প্রেরণ করে সেখানে অবস্থিত তাদের সহযোগীদের মাধ্যমে ভিকটিমদের জিম্মি করে শারিরীক ও মানসিক নির্যাতন চালিয়ে মুক্তিপণের জন্য অর্থ দাবী করত।   ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০২-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email