সোনারগাঁয়ে শিশু ধর্ষণের চেষ্টা, যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় আরিফ হোসেন (৩০) নামে এক লম্পটকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল ৭ টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের শেখের হাট এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় পুলিশ ধর্ষণের চেষ্টাকারি আরিফ ও ওই শিশুটিকে উদ্ধার করে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। আরিফ উপজেলার মহজমপুর ইউনিয়নের শেখের হাট এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মহিউদ্দিনের ছেলে।
স্থানীয় এলাকাবাসী জানায়, সকাল ৭টার দিকে আরিফ হোসেন ওই শিশুকে ফুসলিয়ে ঘরের ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে আশেপাশের মহিলারা এগিয়ে আসলে সে পালানোর চেষ্টা করে। এ ঘটনা শুনে শিশুর চাচা আরিফের কাছে জানতে চাইলে তার কাছে থাকা দা দিয়ে ওই শিশুরা চাচাকে আঘাত করে। পরে এলাকাবাসী এসে শিশুটিকে উদ্ধার ও লম্পট আরিফকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এর আগেও আরিফ আরেকটি ১০ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে বলে স্থানীয়রা জানায়।
এ বিষয়ে তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আবু সাঈদ পিয়াল জানান, ধর্ষণের চেষ্টার ঘটনায় আরিফ নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন আছে।

সংবাদ প্রকাশঃ  0৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ