সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা ও তার ভাতিজা কুপিয়ে জখম

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নিজ বাড়িতে ঢুকে মোঃ শুক্কুর আলী (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এসময় মুক্তিযোদ্ধার ডাক চিৎকারে এগিয়ে আসলে আ. হালিম নামে তার ভাতিজাকেও কুপিয়ে আহত করা হয়। রবিবার (৭ ফেব্রুয়ারী) সকালে থানায় মামলা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁও উপজেলার সাদীপুর ইউপির বাইশটেকি গ্রামে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা শুক্কুর আলীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হলে অবস্থা অরনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
থানা একটি লিখিত (অভিযোগ নং-৩১৭) জানা যায়, শনিবার বাচ্চাদের বিষয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে একাধিক মামলার আসামী বাচ্ছু ওরফে চোরাবাচ্ছু (৫০) এর নেতৃত্বে মো. মজিবুর রহমান (৪৫), মো. শহিদুল্লা (৪০), আনোয়ার হোসেন (৩৮), মো. শামিম (৩৬), আল-আমিন (২৬), মো. জাকির হোসেন (৪০), মোছা. নাজমা বেগম (৪০), নূর হোসেন (৩৮)সহ কয়েকজন মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলীর বাড়িতে চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে তাকে কুপিয়ে জখম করে। এসময় তার চাচাত ভাইয়ের ছেলে আ. হালিম (২৬) বাঁচাতে আসলে তাকেও পিটিয়ে আহত করে অভিযুক্তরা।
আহত মুক্তিযোদ্ধা মো. শুক্কুর আলী বলেন বাচ্ছু ও তার ভায়েদের বিরুদ্ধে সোনারগাঁ ও রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। তারা একটি সন্ত্রাসী পরিবার। আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। আমি সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email