সোনারগাঁয়ে বিধবা নারীকে ধর্ষণের চেষ্টায় মামলা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এ আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক বিধবা নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শহিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলাটি করেন ওই ৩৫ বছর বয়সী ওই নারী।
মামলায় আসামী করা হয়েছে, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের জিয়ানগর গ্রামের আলী মিয়ার ছেলে শহিদুল্লাকে। তিনি দীর্ঘদিন ধরে আদম ব্যবসায় জড়িত।
আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, বিধবা ওই নারী আদালতে ধর্ষণের চেষ্টার অভিযোগ মামলার আবেদন করেছেন। আদালত তার আবেদন গ্রহন করেছেন। পরে ওই নারী আদালতে তার জবানবন্দি প্রদান করেন। আদালত মামলার বিষয়ে পরে আদেশ দিবেন বলে জানিয়েছেন।
মামলায় বলা হয়, পূর্ব পরিচয়ের সুবাদে গত ছয় মাস আগে ওই নারীকে বিদেশ পাঠানোর প্রস্তাব দেয় শহিদুল্লাহ। কথা কথায় রাজী হলে এক লাখ ২০ হাজার টাকা চুক্তি করে দুবাই পাঠাতে। শহিদুল্লার কথা মতো দুবাই যেতে অগ্রিম ৮০ হাজার দেয় ওই নারী।
এরপর ৩ মাসের সময় নেয়া তাকে বিদেশ পাঠাতে। গত ১০ সেপ্টেম্বর বিকেলে ওই নারী বিদেশের বিষয়ে খোঁজ নিতে শহিদুল্লার বাড়িতে যায়। এসময় শহিদুল্লাহ তাকে জানিয়ে দেয় দুবাই পাঠাতে পারবে না।
তখন ওই নারী তার কাছে দেয়া ৮০ হাজার টাকা ফেরত চাইলে দিতে অস্বীকার করে ও কু-প্রস্তাব দেয়। ওই নারী তার কথার প্রতিবাদ করলে তাকে চরথাপ্পার মারে।
এক পর্যায়ে বিছানার উপর ফেলে দিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় নারীর চিৎকার করলে তাকে হুমকি দিয়ে ঘর থেকে বের দেয়।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email