সোনারগাঁয়ে ডাকাতি ও মাদক মামলার ১১ আসামী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বিভিন্ন এলাকা থেকে সোনারগাঁ থানা পুলিশে অভিযান চালিয়ে মাদক ও ডাকাতি মামলার ১১ জন আসামী গ্রেফতার করেছে। মঙ্গলবার (৩ আগস্ট) শেষ রাতে এই অভিযান চালানো হয়।
গ্রেফতারকৃতরা হলো, আব্দুল কুদ্দুস শেখ @ সেলিম (৪৫), পিতা- মৃত বয়েজ উদ্দিন সাং-সর্দারহাট কালারচিপা থানা-গোবিন্দগঞ্জ জেলা-গাইবান্ধা, এ/পি-পিরোজপুর (জনৈক আরিফের বাড়ীর ভাড়াটিয়া) থানা-সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জ। (মাদক) মোঃ সাদ্দাম (২৬), পিতা-আলমগীর হোসেন, সাং-শান্তি নগর মদনগঞ্জ, বন্দর উপজেলা (মাদক) মোঃ রমজান (২৩), পিতা-আলমগীর হোসেন, সাং-শান্তি নগর মদনগঞ্জ, উপজেলা (মাদক) মোঃ আসাদ (২২), পিতা- মোঃ আমজাদ হোসেন সাং- শান্তি নগর মদনগঞ্জ, বন্দর উপজেলা, শাহ আলম (৪০), পিতা-মৃত জালাল উদ্দিন সাং-নানাখী পূর্বপাড়া, সোনারগাঁ, উপজেলা (ডাকাত) মোহাম্মদ আলী (৪১), পিতা-মৃত আয়াত আলী সাং- দৌলরদী সোনারগাঁ উপজেলা (ডাকাত) নবী হোসেন (৩৬), পিতা-মৃত আবু সাঈদ সাং- কলতাপাড়া, সোনারগাঁ উপজেলা (ডাকাত) মোঃ ইমন খান (২০), পিতা-মতি মোক্তার, সাং-বালিয়াপাড়া, আড়াইহাজার উপজেলা (ডাকাত রিমান্ড ফেরৎ) গোলাম রসুল (২২), পিতা-তোফাজ্জল সাং- উৎরাপুর আড়াইহাজার উপজেলা (ডাকাত রিমান্ড ফেরৎ) পারভেজ (২৫), পিতা- আবু কালাম সাং-বানিয়াচর, থানা-মাধবদী, জেলা-নরসিংদী (ডাকাত রিমান্ড ফেরৎ) আব্দুল সালাম (৩৪), পিতা-সামছুল হক সাং- কলতাপাড়া, সোনারগাঁউপজেলা (ডাকাত রিমান্ড ফেরৎ)
সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, সোনারগাঁ থানার আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য সোনারগাঁ থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক মামলার আসামী ও ডাকাতদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অত্র থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।   সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ