সোনারগাঁয়ে চাঁদার দাবিতে সিএনজি চালকদের মারধর করলেন যুবলীগ নেতা বিক্ষোভ ও সড়ক অবরোধ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর মারধর ও চাঁদাবাজির অভিযোগ তুলে সড়ক অবরোধ করেছে সিএনজি অটোরিক্সা চালকরা। আজ বুধবার (১ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার কাইকারটেক এলাকায় সিএনজি চালকরা এ সড়ক অবরোধ করে রাখে। অরোধের ফলে ওই সড়কে প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে নবীগঞ্জ থেকে মোগরাপাড়া চৌরাস্তায় চলাচলকারী যাত্রীদের দূর্ভোগ পোহাতে হয়েছে।
সিএনজি চালকরা জানান, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর শ্বশুরবাড়ি মোগরাপাড়া চৌরাস্তা, সে সুবাধে তিনি চৌরাস্তায় বসবাস করেন। নবীগঞ্জ থেকে মোগরাপাড়া চৌরাস্তায় চলাচলকারী প্রায় ৩ শতাধিক সিএনজি অটোরিক্সা রয়েছে। এ সিএনজি অটোরিক্সা থেকে সে নিয়মিতভাবে চাঁদা আদায় করে থাকে। তাকে চাঁদা না দিলেই সিএনজি অটোরিক্সা চালকদের মারধরের শিকার হতে হয় বলে জানিয়েছেন সিএনজি অটোরিক্সা চালকরা।
নবীগঞ্জ থেকে মোগরাপাড়া চৌরাস্তায় চলাচলকারী সিএনজি চালক কাউসার মিয়া জানান, দীর্ঘদিন ধরে সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু সিএনজি চালকদের কাছ থেকে প্রতিদিন ৩০/৫০ টাকা করে তার লোক দিয়ে চাঁদা উত্তোলন করে থাকে। চাঁদা দিতে অস্বীকার করলেই কপালে জুটে মারধর। এছাড়াও সে স্ব-শরীরে এসে অকথ্য ভাষায় মারধর করে। লাঠি দিয়ে গাড়ি ভাংচুর করে।
নবীগঞ্জ থেকে মোগরাপাড়া চৌরাস্তায় চলাচলকারী সিএনজি চালক সুমন বলেন, নান্নুর অত্যাচারে এ রুটে চলাচলকারী সিএনজি চালকরা অতিষ্ঠ হয়ে উঠেছে। তার অত্যাচার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। গতকালও এক সিএনজি চালককে মারধর করেছে চাঁদা না দেওয়ায়।
সিএনজি চালক হুমায়ুন কবির জানান, মোগরাপাড়া চৌরাস্তায় তেমন কোন ষ্ট্যান্ড নাই। যা আছে সেগুলো নেতারা দখল করে রেখেছে। রাস্তার মধ্যে তার শ্বশুরের মার্কেটের সামনে রাখলে তাকে চাঁদা দিতে হয়। চাঁদা না দিলে সে গাড়ি ভাংচুর করে। ড্রাইভারদের মারধর করে।
অভিযুক্ত সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু সিএনজি চালকদের চাঁদা দাবির অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন। রাস্তায় গাড়ি রাখার কারনে অনেক গাড়ি চলাচল করতে পারে না। ফলে সমস্যার সৃষ্টি হয়। রাস্তায় গাড়ি রাখতে বাধা দেওয়ায় তাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য একটি মহল তাদের দিয়ে সড়ক অবরোধের নাটক সাজিয়েছে।
সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, চাঁদাবাজি ও মারধরের বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email