সোনারগাঁয়ের জামপুরে মাদক বিক্রেতা মা ও ছেলের আত্মসমর্পণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার মাদক তৈয়ারির কারিগর ও মাদক কারবারি মা ও ছেলে সেচ্ছায় তালতলা বাজার তদন্ত কেন্দ্রে এসে আত্মসমর্পণ করেছে। সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের ব্রাহ্মণবাওগা টানপাড়া’র মো. জাফর মিয়ার স্ত্রী বাংলা মদ তৈয়ারির কারিগর ও মাদক কারবারি মিনু ও মিনুর ছেলে মো. শরীফ বুধবার (৪ আগস্ট) বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নে তালতলা বাজার পুলিশ তদন্ত কেন্দ্রে এসে নিজেরাই আত্মসমর্পণ করেছে।
মাদক কারবারি মিনু আক্তার বলেন অতীততে অবৈধ ব্যবসা করে অনেক ভুল করেছি, আমার ভুল বুঝতে পেড়ে আমি আমার প্রতিবন্ধী ছেলে শরীফকে নিয়ে তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এ কে এম এস মো. ইকবাল হোসেনের নির্দেশে আত্মসমর্পণ করে সুস্থ জীবনে ফিরত সুযোগ চাই। অফিসার ইনচার্জ আতœসমর্পণের সত্যতা পেয়েছে।
এর আগে গত ৩ আগষ্ট মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা এলাকার মোসলেমের ছেলে জুয়ারি জাকির হোসেন ও টানপাড়া গ্রামের মাদক কারবারি মজিবর রহমান তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এর নিকট সেচ্ছায় এসে আত্মসমর্পণ করেছে। জুয়ারি জাকির হোসেন বলেন আগে আমি কাঁচামালের ব্যবসা করতাম সারাদেশে অদৃশ্য করোনা কালীন সময়ে কঠোর লকডাউনে কাজকর্ম ছেড়ে বেকার হয়ে পরি। যার দরুন অবসর সময় পার করতে গিয়ে জুয়া খেলায় জরিয়ে যাই। তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা বিভিন্ন এলাকায় মাদক কারবারি ও জুয়ারিদের ধরতে অভিযান দেখে আমি নিজে সেচ্ছায় আতœসমর্পণ করি। এবং তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ ইকবাল হোসেনসহ উপস্থিত সকলের সামনে মুছলেখা দিয়ে আসি।
টানপাড়া গ্রামের মজিবুর রহমান বলেন আমি ১৫বছর যাবত গাঁজা মদের সাথে জরিত ছিলাম অতিতের অপরাধ বুঝতে পেরে নিজেকে শুধরিয়ে নেওয়ার জন্যে সেচ্ছায় তালতলা পুলিশ তদন্ত কেন্দ্রে এসে আত্মসমর্পণ করি। মাদক কারবারি মজিবুর আরো বলেন, আমাকে একবার ভালো হওয়ার সুযোগ দেন। এবং যারা মাদকের সাথে জরিত আছে তাদের তথ্য দিব।
অফিসার ইনচার্জ এ কে এম এস ইকবাল হোসেন জানান, আমি যতদিন পর্যন্ত এই তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ হিসেবে দ্বায়িত্বে আছি ততদিন জনপ্রতিনিধিসহ যে কোন প্রভাবশালী ব্যক্তির যদি মাদক ও জুয়ার সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে তাকে আইনের আওতায় আনা হবে। তিনি আরো বলেন, মাদক ও জুয়ারিদের নির্মুল করতে প্রতিদিন অভিযান অব্যাহত থাকবে এবং মাদক মুক্ত সমাজ গড়তে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ব।

সংবাদ প্রকাশঃ  ০৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email