সেবার মনোভাব নিয়ে সবাইকে কাজ করতে হবে: আবদুল আউয়াল

সিটিভি নিউজ।।     সংবাদদাতা জানান ==
রোগীর দেখভাল করা, সেবা ও সান্ত্বনা দেওয়া ইবাদত। রোগীর সেবা প্রদানের মাধ্যমে সেবাকারীর সম্প্রীতি বৃদ্ধি পায়। সামগ্রিক প্রচেষ্টা ও সচেতনতার মাধ্যমে বড় ধরনের বিপর্যয় রোধ করা যায়। সেবা পাওয়া অসুস্থ ব্যক্তির অধিকার। একজন অসুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে তাকে সান্তনার বাণী শোনালে, খোঁজ-খবর নিলে, একটু সেবাযত্ন করলে তার দুশ্চিন্তা লাঘব হয়। সে অন্তরে অনুভব করবে প্রশান্তি। তাই মানবিক বিচারে রোগীর খোঁজ-খবর নেওয়া, সেবাযত্ন করা উচিত। সততা, বুদ্ধিমত্তা, নির্ভরযোগ্যতা, আনুগত্য, তেজ,উদ্দীপনা,শৃঙ্খলা ও পেশাগত দক্ষতার মাপকাঠি। আর শৃঙ্খলা একজন মানুষের মূল বৈশিষ্ট্য। আদেশ ও কর্তব্য পালনে যে কখনও পিছপা হয় না, সেই প্রকৃত সৈনিক।
শনিবার (০৮জানুয়ারি ২০২১ খ্রীঃ) সকালে কুমিল্লা নগরীর ঝাউতলা নাভানা হসপিটাল (প্রাঃ) লিঃ এর স্টাফ মিটিংয়ে প্রতিষ্ঠানের উপ-ব্যবস্হাপনা পরিচালক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃআবদুল আউয়াল সরকার এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্হাপনা পরিচালক মোঃজসিম উদ্দিন শিমুল, ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, নির্বাহী পরিচালক কবির আহমেদ, মোঃ হাবিবুর রহমান, হিসাব রক্ষন কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ