সেনারগাঁয়ে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে শত্রুতার জেরে নয়ন নামের এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার সনমান্দী ইউনিয়নের সাজালের কান্দী ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
শনিবার (১ জানুয়ারী) সকালে ওই এলাকা ব্রীজের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নব নির্বাচিত ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
নিহত নয়ন সাজেলের কান্দি গ্রামের আলম মিয়ার ছেলে। পরিবারের দাবি, নির্বাচনকে ঘিরে শক্রতার জের ধরে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে।
এলাকাবাসী জানায়, উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপ নির্বাচনে নির্বাচিত ইউপি সদস্য দেলোয়ার হোসেন ও সাবেক সদস্য মো. ফিরোজ আহমেদ প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ফিরোজ আহমেদ পরাজিত হন। নিহত নয়ন সনমান্দি ইউনিয়নের সাবেক সদস্য মো. ফিরোজ আহমেদের সমর্থক ছিলেন। তাদের ধারণা, পরাজিত প্রার্থীর সমর্থক নয়নকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ও টেঁটাবিদ্ধ করে হত্যা করেছে ।
নিহত নয়নের বাবা আলম মিয়া জানান, নির্বাচনকে কেন্দ্র করে শক্রতার জেরে তার ছেলেকে হত্যা করা হয়েছে। নির্বাচনের পর থেকে গত কয়েকদিন ধরে নির্বাচিত প্রার্থীর লোকজন নয়নকে হুমকি দিয়ে আসছিল বলেও জানান তিনি।
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর উত্তেজিত লোকজন দেলোয়ার নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০১-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ