সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।    এমদাদুল হক সোহাগ সংবাদদাতা জানান ====
কুমিল্লার কোটবাড়ি এলাকায় সুবিশাল ও সবুজে ঘেরা প্রকৃতির অপরুপ পরিবেশে নিজস্ব ক্যাম্পাসে অবস্থিত সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ এপ্রিল বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ গেস্ট হাউজে বিশ্ববিদ্যালয়টির ১৬তম অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলাউদ্দিন এর সভাপতিত্বে সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন সরকার কর্তৃক মনোনীত সিন্ডিকেট সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম সচিব জহিরুল ইসলাম।

এছাড়া সভায় আরো উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজ এর উপদেষ্টা ও বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ড. মো. তারিকুল ইসলাম চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য তাসফিন উল ইসলাম, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের ট্রেজারার অধ্যাপক ড. মিলন কুমার ভট্টাচার্য, সিসিএন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. প্রকৌশলী মো. শাহ জাহান, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. জামাল নাছের, বাংলা বিভাগের চেয়ারম্যান ড. আলী হোসেন চৌধুরী। সভায় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ও প্রশাসনিক উন্নয়নে বিভিন্ন আলোচনা হয় এবং সিদ্ধান্ত গৃহীত হয়।সংবাদ প্রকাশঃ ১৯০৪২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ