সিরাজগঞ্জে মাদক ও বাল্যবিয়েকে লাল কার্ড প্রদর্শন করে ৩০০ শিক্ষার্থী শপথ নিয়েছে

সিটিভি নিউজ।।   ৮ জানুয়ারী রবিবার বেলা ১ টায় সিরাজগঞ্জ ভিক্টোরিয়া হাই স্কুলে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ সভা ও শিক্ষার্থীদের শপথ অনুষ্ঠিত হয়েছে।
 অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ সাজেদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিউল আলম, সংগঠনের সিরাজগঞ্জ শাখার তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মারুফ প্রমুখ।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা জঙ্গীবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, দূর্নীতিকে না বলে লাল কার্ড প্রদর্শন করেন এবং সত্যবাদিতা, দেশপ্রেম ও মানবতাকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নেন।
নিয়মিত পড়াশুনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, সবসময় সত্য কথা বলতে, কখনও মাদক সেবন না করতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শিক্ষার্থীদের শপথ করান সংগঠনের সভাপতি কাওসার আলম সোহেল।সংবাদ প্রকাশঃ ০৮০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ