সিরাজগঞ্জে গাছের চারা হাতে নিয়ে মাদক বিরোধী শপথ

সিটিভি নিউজ ।।    শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদককে লাল কার্ড প্রদর্শন করে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।
সংগঠনের সদস্যরা টিফিনের টাকায় গাছ কিনে শিক্ষার্থী ও পথচারীদের  মাঝে চারা বিতরণ করেন। শিক্ষার্থীরা গাছের চারা হাতে নিয়ে মাদক ও ধর্ষণবিরোধী শপথ নেন।
অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সলঙ্গা ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, সলঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এফ এম জহুরুল ইসলাম ও সলঙ্গা থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার গাছের চারা রোপণ করে শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন লাল সবুজ উন্নয়ন সংঘ উল্লাপাড়া শাখার সভাপতি অরিন ইসলাম ইমন, সাধারণ সম্পাদক নাদিম মিয়া, রায়গঞ্জ শাখার সভাপতি অমিত কুমার মাহত, সাংগঠনিক সম্পাদক হাবিল শেখ ও প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় ৫ আগষ্ট থেকে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা বিতরণ করেছে। এ বছর সারাদেশে ১ লাখ গাছের চারা উপহার হিসেবে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে বলে জানান।সংবাদ প্রকাশঃ  ১১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ