সিদ্ধিরগঞ্জ র‌্যাবের অভিযান দুই চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ মঙ্গলবার (২৪ আগস্ট) সন্ধ্যায় জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড, হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হেেলা, শিপন ব্যাপারী (২৮) ও আব্দুস সালাম (৫১) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির নগদ ১৩ হাজারটাকা উদ্ধার করা হয়।
বুধবার (২৫ আগষ্ট) দুপুরে র‌্যাব-১১ গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এ/১০ চিটাগাং রোড, হাজী আহসান উল্লাহ সুপার মার্কেট এলাকায় দোকানদারদেরকে গুরুতর আঘাত এবং ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক দৈনিক প্রতি দোকান থেকে ২০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। চাঁদাবাজ দমনে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email