সিদ্ধিরগঞ্জে ভিডিও ফুটেজ দেখে আসামি গ্রেপ্তার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার ঘটনার মামলার আসামি মো. ফারুক আহমেদকে (৩৫) গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ফয়সাল। সোমবার (৫ জুলাই) রাতে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এরআগে হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার ভিডিও ফুটজে দেখে তাকে সনাক্ত করা হয় বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান।
মঙ্গলবার (৬ জুলাই) হেফাজতে ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার ঘটনায় দায়ের করা ২টি মামলায় গ্রেফতার দেখিয়ে ১২ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মশিউর রহমান পিপিএম জানান, গ্রেফতারকৃত ফারুক আহমেদ গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে নেতৃত্ব দিয়েছিলেন। সে ঘটনার ভিডিও ফুটেজ দেখে পুলিশ তাকে সনাক্ত করে। তবে সে মামলার এজহারভুক্ত আসামি নয়।
উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের হরতালে সহিংসতার ঘটনায় ৩৭০০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মোট ৮টি মামলা দায়ের করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ