সিদ্ধিরগঞ্জে বিপুল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বৃহস্পাতিবার (২৮ অক্টোবর) রাতে জেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইলস্থ চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের বন্ধু পরিবহন বাস কাউন্টার এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপনকালে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন (৩৯), পিতা-আয়াত আলী হোসেন সাং-আমড়াখালী (৪ নং ওয়ার্ড), থানা- বেনাপোল বন্দর থানা, জেলা- যশোর, আলমগীর হোসেন (৫০), পিতা- মৃত আব্দুল সাত্তার, সাং-আমড়াখালী (৪ নং ওয়ার্ড), থানা-বেনাপোল বন্দর থানা, জেলা- যশোরদ্বয়কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের হেফাজত হতে ১৮৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত মাদক পরিবহনের সংবাদ পাওয়ার পর র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইলস্থ চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের বন্ধু পরিবহন বাস কাউন্টার এর সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে ঢাকাগামী বিভিন্ন ট্রাক/কাভার্ড ভ্যান সমূহতে তল্লাশী করতে থাকে। একপর্যায়ে রাত ১০টায় ঢাকাগামী একটি সন্দিগ্ধ কাভার্ড ভ্যান (রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট ২৪-৩০৬৩) কে থামার জন্য সংকেত দিলে ড্রাইভার এবং হেলপার রাস্তার মধ্যে ট্রাক থামিয়ে দরজা খুলে লাফ দিয়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষণিকভাবে ২ জনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ করলে তারা মাদকদ্রব্য (ফেন্সিডিল) বহন করছে বলে স্বীকার করে। তল্লাশী করে কাভার্ড ভ্যানের ড্রাইভারের সিটের পিছনে ১টি প্লাস্টিকের বস্তায় এবং সামনে ড্যাসবোর্ডের নীচে গোপন কুঠুরীতে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় মোট ১৮৯ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। তারা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে এই অভিনব কায়দায় মাদক পরিবহন ও ক্রয় বিক্রয় করে আসছিল বলে জানা যায়। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ