সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গৃহ শিক্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত গৃহ শিক্ষক মাজহারুল ইসলাম রায়হানকে (২১) গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ এনে দায়ের করেন ভুক্তভোগী ছাত্রীর মা। এর আগে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত মাজহারুল একই এলাকার ইসকান্দার আলীর ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত গৃহ শিক্ষক প্রাইভেট পড়ানোর সুযোগে স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ঘটনার দিন সকালে ছাত্রীর বাবা-মা বাড়ির বাহিরে থাকার সুযোগ নিয়ে ধর্ষণ করে মাজহারুল। ভুক্তভোগী স্কুল ছাত্রী তার মাকে বিষয়টি জানালে ভুক্তভোগীর পরিবার রায়হানের সঙ্গে যোগাযোগ করলে অভিযুক্ত রায়হান তা অস্বীকার করে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক জানান, ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। তাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email