সিদ্ধিরগঞ্জে আ’লীগের কর্মী সভায় ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি আহত-১০

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগের কর্মী সমাবেশ চলাকালে ছাত্রলীগের দুই গ্রপের মধ্যে মারামারির ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ১ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের বাসভবনের সামনে মহানগর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক ইলিয়াস ইসলাম লিয়নের সমর্থক দুই গ্রুপের মধ্যে এই মারামারির ঘটনা ঘটে। মারামারির পাশেই নাসিক ১নং ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে কর্মী সভা চলছিলো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কর্মী সমাবেশ চলাকালে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের নেতা ইলিয়াস ইসলাম লিয়নের এক সমর্থক আরেক সমর্থকের শরীরে হাত দেয়াকে কেন্দ্র করে দুইটি গ্রুপে ভাগ হয়ে তানভীর, ইয়াছিন, সাইদুল ও ফাহিমসহ আরো কয়েকজনের তর্কবিতর্ক শুরু হয়। এরপর তর্কবিতর্ক রূপ নেয় মারামারিতে। চলে ধাওয়া ও পাল্টা ধাওয়া কর্মী সমাবেশের এমন হট্রগোল পরিস্থিতি দেখে সিনিয়র কর্মীরা দুই গ্রুপকে বাহিরে রাস্তায় (টিসি রোড) নিয়ে আসে থামানোর জন্য। কিন্তু দুই গ্রুপকে বুঝানোর জন্য রাস্তায় আনলে হট্রগোল আরো বেরে হাতাহাতিতে গিয়ে ঠেকে। এতে টিসি রোডে তীব্র যানজট সৃষ্টি হয় এবং ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। এতে উভয় পক্ষের ১০ আহত হয়।
ছাত্রলীগ নেতা ইলিয়াস ইসলাম লিয়ন সাবেক কল মিস্ত্রী ও বর্তমানে চুন ব্যবসায়ী আনোয়ার ইসলামের ছেলে। তিনি গত দুইবার নাসিক ১ নং ওয়ংার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধ¦তা করে ফেল করেছেন।
সকল অভিযোগ ভিত্তিহীন উল্লেখ করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ইলিয়াস ইসলাম লিওন বলেন, আমাদের কর্মীরা সকলে সকলের প্রতি আন্তরিক ও শ্রদ্ধাশীল। তারা কখনোই এমন কাজ করবে না। তবে হাতাহাতির ঘটনা আমিও শুনেছি, বিস্তারিত জানি না।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

সংবাদ প্রকাশঃ  ১২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email