সিদ্ধিরগঞ্জের শিমরাইল হতে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ শনিবার (২৪ এপ্রিল) রাত দেড়টায় বিশেষ অভিযানে জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল এলাকায় কাঁচপুর ব্রীজ এর পশ্চিম পাশ হতে ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ডাকাত দলের ৪ জন দুর্ধর্ষ ডাকাতকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো আনোয়ার হোসেন (৩২), মনির হোসেন (৩৫) রওশন আলী (৩৫) এবং আক্তার হোসেন (৩০)। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১টি চাকু, ১টি রামদা ও ১টি ছোড়া উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, আর ও জানা যায় যে গ্রেফতারকৃত আসামীরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত চক্র বড় বড় দোকান টার্গেট করে অতর্কিত ভাবে হামলা করে এবং অস্ত্র প্রদর্শন করে জনমনে ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে দোকান লুট করে মুহুর্তের মধ্যে পালিয়ে যায়। ডাকাত দলের সদস্যরা দীর্ঘদিন ধরে তারা দেশের বিভিন্ন এলাকায় তাদের অপরাপর সহযোগীদের নিয়ে দোকানে ও চলন্ত গাড়িতে ডাকাতি করে আসছে। বিগত কয়েক বছরে দেশের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া এই রকম বেশ কয়েকটি চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে এই সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্যরা জড়িত ছিল মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

সংবাদ প্রকাশঃ  ২৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ