সাবেক এমপি কর্ণেল (অবঃ) আজিমের সু-স্বাস্থ্য কামনায় লাকসামে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি  নিউজ।। ।।লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ঃ কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কর্ণেল (অবঃ) এম আনোয়ারুল আজিম ও মিসেস মনিরা আজিম করোন আক্রান্ত হওয়ায় তাদের আশুরোগ মুক্তি ও সু-স্বাস্থ্য কামনায় শুক্রবার লাকসাম উপজেলার সবকটি ইউনিয়নে ও পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডের বিভিন্ন মসজিদে মসজিদে দোয়া-মিলাদ ও মুনাজাত অনুষ্ঠিত হয়েছে।
লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপির আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলের প্রধান সমন্বয়কারী ও লাকসাম উপজেলা বিএনপির সদস্য সচিব এসএম তাজুল ইসলাম খোকন জানান, সাবেক সংসদ সদস্য ও বর্ষিয়ান রাজনীতিবিদ কর্ণেল (অবঃ) আনোয়ারুল আজিমের আশুরোগ মুক্তি কামনায় লাকসাম উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সবকটি ওয়ার্ডসহ প্রায় ২’শটি মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
দোয়া ও মুনাজাতে অংশগ্রহণ করেন কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ডা. মো. নুর উল্লাহ রায়হান, উপজেলা বিএনপি যুগ্ন আহবায়ক যথাক্রমে মো. শাহআলম, মোঃ আহসান উল্লাহ, সৈয়দ মো, সহিদ হোসেন, অধ্যাপক আবুল হোসেন, পৌর বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক, যুগ্ন আহবায়ক হাজী মনিরুজ্জামান মনির, বেলাল রহমান মজুমদার, আবদুল্লাহ আল মাহমুদ খসরু, মো. জামিলুর রহমান সোহেল, মিজানুর রহমান, সাবেক কমিশনার আবদুর রশিদসহ লাকসাম উপজেলা ও পৌরসভা ও ইউনিয়ন বিএনপির অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ। মুনাজাতে বর্ষিয়ান রাজনীতিবিদ কর্নেল (অবঃ) এম আনোয়ারুল আজিম ও মিসেস মনিরা আজিমের আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রকাশঃ  ৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email