সাবেক আইনমন্ত্রী আ: মতিন খসরু ও সাবেক এমপি অধ্যাপক ইউনুসের স্মরনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান 

সিটিভি নিউজ।।     গাজী জাহাঙ্গীর আলম জাবির ।। সংবাদদাতা জানান ======
সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এবং সাবেক এমপি ও শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. ইউনূসের প্রথম মৃত্যুবার্ষিকী স্মরণে রাজধানীর ধানমন্ডি ক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
বুড়িচং উপজেলা সমিতি,ঢাকা আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল হাসেম খান। সমিতির সভাপতি এম এ মতিন এমবিএ এর  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসপি মিজানুর রহমান শেলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু ছালেক মো. সেলিম রেজা সৌরভ, সমিতির সাবেক সভাপতি ও সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভূইয়া, ঔষধ প্রশাসন অধিদপ্তরের সাবেক ডিজি মেজর জেনারেল অব. মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী, প্রকৌশলী আবদুল মালিক,  সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম, সরকারের উপ সচিব ও অধ্যাপক মো. ইউনূসের পুত্র বদরুল হাসান লিটন, এমপি মহোদয়ের কন্যা ব্যারিস্টার নাজিয়া হাসেম তানজি ও বুড়িচং ব্রাহ্মণপাড়া পেশাজীবী কল্যাণ সমিতির সভাপতি মাহবূব হোসেন প্রমুখ।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের সঞ্চালনায় ও প্রচার সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদ এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি অধ্যাপক আমিনুর রহমান, অর্থ সম্পাদক লায়ন মোস্তফা, সাভার সরকারি কলেজের অধ্যক্ষ ইমরুল হাসান, সিপিবির পলিটব্যুরো সদস্য আবদুল্লাহেল কাফী, সিনিয়র সাংবাদিক সাজ্জাদ হোসেন, মো. দিদারুল আলম, নাসরিন সুলতানা, সহকারি এটর্নি জেনারেল অ্যাডভোকেট শামীম খান, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক শরীফ খান, সমিতির সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ ভুইয়া, অ্যাডভোকেট জাহেদুল আলম জাহিদ, মো. সাইফুল ইসলাম, কমিটির সদস্য শামসুল হক ভুইয়া, তৌহিদুল ইসলাম, রাশেদ আল ছোবহান, মো. শাহজালাল, আবু কাউসার, সাইফুল ইসলাম, এডভোকেট মো. সোহাগ, হাসানুর রহমান, অ্যাডভোকেট সাইফুল ইসলাম ভুইয়া, আইসিটি বিষয়ক সম্পাদক মো. বিল্লাল হোসেন, অ্যাডভোকেট আতিকুর রহমান খান, সাংবাদিক সাইফুল ইসলাম, কামাল হোসেন  প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট হাসেম খান  এমপি বলেন, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এবং অধ্যাপক মো. ইউনূস মানুষের জন্য রাজনীতি করতেন। মানুষের কল্যাণে রাজনীতি করতেন। জাতীয় ক্ষেত্রে তাদের অবদান তুলে ধরে তিনি বলেন, তারা ভোগের রাজনীতি করতেন না। কখনো কারো জন্য ক্ষতিকর কোনো কিছু করতেন না। বুড়িচং উপজেলা সমিতি ঢাকার সভাপতি এম এ মতিন প্রয়াত দুই নেতার আদর্শ অনুসরণ করে সমাজের মানুষের কল্যানে কাজ করে চলছেন। বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার উদ্যোগে ধানমন্ডি ক্লাবে দোয়া ও ইফতার মাহফিলে বুড়িচং ব্রাহ্মণপাড়ার বিপুলসংখ্যক সচেতন জনগণ উপস্থিত ছিলেন।
গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং (কুমিল্লা) থেকে।।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ