সাপাহারে হত্যা মামলার প্রধান আসামীকে শিবগঞ্জ থেকে গ্রেফতার

সিটিভি নিউজ।।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে হত্যা মামলার প্রধান আসামীকে শিবগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করেছে সাপাহার থানা পুলিশ।
জানা গেছে, উত্তর পাতাড়ী গ্রামের মফিজুল ইসলামের ছেলে সেলিম (২৫) প্রায় ৮মাস আগে পত্নীতলা উপজেলার দিবর উত্তর পাড়া গ্রামের আলী হোসেনের মেয়ে সুমি (১৭) আক্তারকে বিয়ে করে।
সেলিম সাপাহার সরকারি কলেজে পড়াশুনার পাশাপাশি কীটনাশক কোম্পানীতে কন্ডকালীন চাকুরীর সুবাধে করোনা কালীন সময়ে সাপাহার সৌদি মসজিদ সংলগ্ন মাতৃছায়া ছাত্রাবাসে একটি রুম নিয়ে ভাড়া থাকতো।
বিবাহের পর থেকে সুমি পরকীয়ায় আসক্ত বলে সেলিম তার স্ত্রীকে সন্দেহ করতো। এরই জেরে গত ২৩ জুন দুপুরে স্ত্রী সুমি আক্তারকে তার ছাত্রাবাসে পরকীয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী সুমিকে শ্বাসরোধ করে হত্যা করে।
বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করতে গলায় রশি প্যাচাইয়া সিলিং ফ্যানের হুকে ঝুলিয়া রেখে পালিয়ে যায় ঘাতক স্বামী সেলিম।
গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এর তৎপরতায়, চাঁপাইনবারগঞ্জ জেলার শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায়, সাপাহার থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার (৩জুলাই) ভোর ৪টা ২০ মিনিটে আসামীর আত্মীয়ের বাড়ি থেকে সেলিমকে গ্রেফতার করে।
এব্যাপারে শনিবার (৩জুলাই) দুপুরে থানার ভারপ্রাপ্ত (তদন্ত) কর্মকর্তা আল মাহমুদ জানান, ৩০২/২০১/৩৪ পেনাল কোড ধারায় আসামী সেলিমকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ