সাপাহারে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন

সিটিভি নিউজ।।     প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ)প্রতিনিধি :    নওগাঁর সাপাহারে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
হিন্দু ধর্মবালম্বীদের মতে ভাদ্র মাসের কৃষ্ণ পক্ষের অষ্টমী তিথিতে দুষ্টের দমন, শিষ্টের পালন এবং ধর্ম রক্ষার লক্ষে মহাবতার ভগবান রূপে জন্মগ্রহন করেছিলেন শ্রীকৃষ্ণ। মানুষে মানুষে অকৃত্রিম ভালোবাসা ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের ভাবধারা ও আদর্শ।
শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সাপাহার শাখার আয়োজনে পরিষদের সাপাহার শাখার সভাপতি মন্মথ সাহার সভাপতিত্বে বাজার কেন্দ্রীয় কালি মন্দির প্রাঙ্গন থেকে একটি মঙ্গল শোভাযাত্রা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।
এসময় র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল বিনয় কুমার ও সহ-ধর্মীনি ঈশিতা সরকার।
উক্ত র‌্যালিতে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান, কেন্দ্রীয় কালী মন্দিরের সভাপতি অধির চৌধুরী,সুরেন্দ্র নাথ সাহা,পরিমল রায়,গোপাল মন্ডল,পুরোহিত রনজিৎ চক্রবর্তী সহ উপজেলার সকল গ্রামের হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষ শিশু কিশোর ভক্ত বৃন্দ্রের অংশগ্রহনে মঙ্গল শোভাযাত্রা মিলন মেলায় পরিনত হয়।
অপর দিকে সন্ধ্যায় বিভিন্ন মন্দির ও আশ্রমে কৃষ্ণ পূজা, ভাগবত পাঠ ও শ্রীকৃষ্ণের বন্দনা সহ নানা অনুষ্ঠানের আয়োজন ও প্রসাদ বিতরন করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ