সাপাহারে মাদকাসক্ত ও অর্থআত্মসাৎকারীর বিরুদ্ধে মানববন্ধন

সিটিভি নিউজ ।। প্রদীপ কুমার সাহা,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: “মাদককে না বলি” প্রতিপাদ্য বিষয়কে গুরুত্ব দিয়ে নওগারঁ সাপাহারে মাদকাসক্ত, প্রতারক ও অর্থ আত্মসাৎকারী কথিত নামধারী সাংবাদিক মনিরুল ইসলামকে সংবাদপত্র,সাংবাদিকতা হতে অবাি ত ও বহিস্কারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দুপুর সাড়ে ১২টায় সচেতন সাপাহার বাসীর আয়োজনে জিরো পয়েন্ট স্বাধীনতা মুক্তমে র সামনে ঘন্টাকাল ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে গোয়ালা ইউনিয়নের ইউপি সদস্য মো: মোস্তাফিজুর জানান-বেশ কিছুদিন ধরে দেখছি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মাদকসেবনের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়, খোঁজ নিয়ে জানাগেল সেই ব্যাক্তি সাপাহারের কথিত নামধারী সাংবাদিক মনিরুল ইসলাম। মাদক যাতে নতুন করে মাথাচারা দিতে না পারে তাই সাপাহারবাসীকে সচেতন করার জন্যই আজকে এই মানববন্ধন।
প্রবীণ সাংবাদিক দৈনিক করতোয় ও কালের কন্ঠ পোরশা,নিয়ামতপুর ও সাপাহার প্রতিনিধি তছলিম উদ্দীন জানান, “সাংবাদিক হলো জাতীর বিবেক” আর জাতীর বিবেক যদি মাদকাসক্ত হয় তাহলে তো সমাজব্যবস্থা, আমাদের সন্তানরা এবং নতুন প্রজন্ম ধ্বংসের দিকে ধাবিত হবে, আমরা মাদকমুক্ত সমাজ ব্যবস্থা ও দেশ চাই। আজ থেকে আমরা আমাদের সন্তানদের খোঁজ নিবো আমাদের সন্তানরা কোথায় যায়, কি করে, কার সাথে মেশে তার ঠিকমত খোঁজ রাখা আমাদেরই দ্বায়িত্ব।
উক্ত মানববন্ধনে সচেতন মহলের পাশাপাশি বিভিন্ন শ্রেণিপেশার মানুষ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

সংবাদ প্রকাশঃ  ৩০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ