সাপাহারে ভূমি উন্নয়ন কর ও ই-নামজারি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ভূমি ও তৎসংশিষ্ট ভূমি নিবন্ধন, ভূমি উন্নয়ন কর ও ই-নামজারি বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদের আয়েজানে বুধবার ৯টায় উপজেলা হল রুমে উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প এবং স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেনের সভাপতিত্বে প্রশিক্ষণে ভার্চুয়ালী য্ক্তু ছিলেন মিল্টন কুমার রায় অতিরিক্ত জেলা প্রশাসক (রেভিনিউ) নওগাঁ।
প্রশিক্ষণে ভূমি ও তৎসংশিষ্ট ভূমি নিবন্ধন, ভূমি উন্নয়ন কর ও ই-নামজারি বিষয়ে বিস্তারিত পর্যলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।
এসময় উক্ত প্রশিক্ষণে ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মরত কর্মকর্তা/কর্মচারী, ইউনিয়ন পরিষদের সচিব, ইউনিয়ন তথ্য সেবা প্রদানকারী’র সদস্য ও উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বাস্তবায়নকারী সংস্থা উপজেলা কৃষি ও সেচ বিষয়ক কমিটি সাপাহার,নওগাঁ।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email