সাপাহারে পুলিশের পোশাক পরা মোটরসাইকেল ছিনতাইকারী আটক

সিটিভি নিউজ।।     প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পুলিশের নকল পোশাক সহ এক মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ।
সোমবার (৪ অক্টোবর) দুপুর ২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে থানা পুলিশ জানান, রোববার দিবাগত রাত ২টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ এর নের্তর্ৃৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামে আক্তার হোসেনের বাড়ীতে অভিযান চালায়।
উল্লেখ্য যে, গত ২ অক্টোবর শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খঞ্জনপুর রামরামপুর গ্রামের ওসমান গনীর ছেলে শান্ত হোসেন সাপাহার বাজার হতে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে ইসলামপুর ও খঞ্জনপুরের মাঝামাঝি স্থানে পুলিশের পোশাক পরে কিছু ছিনতাইকারী তাকে দাঁড় করায়।
কিছু বুঝে ওঠার আগেই অভিনব কায়দায় শান্ত’র বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়।
গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামে আক্তার হোসেনের বাড়ীতে অভিযান পরিচালনা করার সময় তার স্বয়ন ঘরে তল্লাশী করে আর্ম পুলিশ ব্যাটালিয়নের ১সেট নকল পোশাক , ৫টি এন্ড্রয়েড মোবাইল ফোন, ১টি হাসুয়া, একটি এন্টিকাটার, ৩টি টর্চ লাইট ও ১টি বড় মাপের লোহাকাটা প্লাস উদ্ধার করে ছিনতাইকারী আক্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, আটককৃত আক্তার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল ছিনতাই করার কথা স্বীকার করে।
তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের তৎপরতা চলমান রয়েছে।
আটক ছিনতাইকারী আক্তার হোসেন (৩২) উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে বলে জানা গেছে।

সংবাদ প্রকাশঃ  ৪-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ