সাপাহারে খাদ্য মন্ত্রী’র অনুদানের চেক প্রদান

সিটিভি নিউজ।।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে খাদ্য মন্ত্রী’র স্বেচ্ছাধীন তহবিল থেকে অনুদানের চেক প্রদান ও ৩০টি জেলে পরিবারে ছাগল বিতরণ করা হয়েছে।
রোববার (২৭জুন) দুপুর ১২টায় উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্ল্যাহ আল মামুনের সভাপতিত্বে বিদিরপুর জামে মসজিদে ৫০ হাজার,জবই মুচিপাড়া মসজিদে ২০ হাজার,ইসলামপুর জামে মসজিদে ২০ হাজার, সহ ৪টি অসহায় পরিবারে জন প্রতি ৫হাজার করে ২০হাজার টাকা সহ মোট ১লক্ষ দশ হাজার টাকা এবং রাজশাহী বিভাগে মৎস্যসম্পদ উন্নয়ন প্রকল্প, রাজশাহী এর আওতায় অসহায় জেলেদের বিকল্প আয়বর্ধক কর্মসূচির আওতায় প্রতি পরিবারে ৪টি করে মোট ৩০টি পরিবারে ১২০টি ছাগল বিতরণ করা হয়।
এসময় ভার্চূয়ালী প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, মাননীয় মন্ত্রী,খাদ্য মন্ত্রণালয়,গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার ও জাতীয় সংসদ সদস্য ৪৬,নওগাঁ-১।
বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন,ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ,মৎস্য কর্মকর্তা রুজিনা পারভিন প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ২৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ