সাপাহারে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     প্রদীপ কুমার সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ২০২২-২০২৩ অর্থ বছরে রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় সরিষা,গম,ভুট্টা,মসুর,খেসারী,সূর্যমুখী,পেঁয়াজ ও চিনা বাদাম ফসল উৎপাদনের জন্য ৫ হাজার ৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা চত্বর মুক্তমে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মো: গোলাম রাব্বানী, থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী প্রমূখ। অনুষ্ঠানটি স ালনা করেন কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান টকি।
আলোচনা শেষে প্রাথমিক পর্যায়ে ৩ হাজার প্রান্তিক কৃষকের মাঝে জন প্রতি সরিষা বীজ ১কেজি, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি করে সার ও বীজ বিতরণ করা হয়।   সংবাদ প্রকাশঃ  ১৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email