সাপাহারে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সাজ সাজ রব

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    প্রদীপ সাহা,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: আগামি কাল বুধবার সকাল ১০টায় নওগাঁ জেলার সাপাহার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
এই সম্মেলনকে ঘিরে উপজেলার সর্বত্রই যেন সাজ সাজ রব উঠেছে, আওয়ামীলীগের বিভিন্ন সংগঠন থেকে দফায় দফায় আনন্দ মিছিল, বিভিন্ন মোড়ে মোড়ে খোশগল্পের আড্ডা, পোষ্টারিং, মাইকিং এবং মঞ্জ তৈরির কাজ চলছে পুরোদমে।
ইতোমধ্যেই উপজেলার গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে বাহারী রংবেরঙের তোরণ নির্মাণ করা হয়েছে। ওই দিন বাংলাদেশ সরাকরের তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ ওই সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার সহ বেশ কয়েজন এমপি এবং সচিব উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email