সাপাহারে অর্ধশত আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা

সিটিভি নিউজ।।   প্রদীপ সাহা,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:০     নওগাঁর সাপাহারে রাতের অন্ধকারে সাংবাদিক প্রদীপ সাহার প্রায় অর্ধশত আমের গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।
গত শুক্রবার রাতে কোন এক সময় উপজেলার কড়লডাঙ্গা মৌজার লালমাটিয়া গ্রামে মাঠের একটি জমিতে গাছ গুলো কেটে ফেলা হয়।
ক্ষতিগ্রস্ত বাগান মালিক প্রদীপ সাহা জানান, নিজের প্রায় এক বিঘা জমিরে বাণিজ্যিক ভিত্তিত্বে ১২৫টি বারী ফোর ও আম্রপালী জাতের চারা গাছ রোপন করি এবং গাছের বয়স প্রায় এক বছর।
গত ২১ এপ্রিল বুধবার বিকেলে বাগান দেখতে গিয়ে দেখি দুটি ছাগল বাগানে গাছ খাচ্ছে, এসময় কোন রকম একটি ছাগল ধরে প্রচলিত আইন অনুযায়ী ছাগলটিকে খোয়ারে দেই, পরে জানতে পারি ছাগলটি লালমাটিয়া গ্রামের মোস্তফা মন্ডলের।
এর পর শনিবার সকাল ৯ টায় বাগানে এসে দেখি আমার ৫০টি আম্রপালী গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের সাথে কথা হলে তিনি জানান,অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পুলিশ পারিদর্শন করেছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

সংবাদ প্রকাশঃ  ২৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ