সাংবাদিক সোহেল কিরণসহ তার পরিবার : বাঁচতে দিন নয়তো থানা হাজতে আশ্রয় দিন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ‘আমরা বাঁচতে চাই, আমাদের বাঁচতে দিন, নয়তো থানা হাজতে আশ্রয় দিন’ এই দাবি নিয়ে বেসরকারি টেলিভিশনের সাংবাদিক সোহেল কিরণসহ তার পরিবারের সদস্যরা নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় অবস্থান নিয়েছেন।
রোববার (৯ এপ্রিল) দুপুরে দুই ঘণ্টা অবস্থান নেয়ার পর এএসপি (গ-সার্কেল) আবির হোসেন এসে নিরাপত্তার আশ্বাস দিলে তারা অবস্থান তুলে নেন।
সাংবাদিক সোহেল কিরণের বাবা আব্দুল হান্নান বলেন, সংবাদ প্রকাশের জেরে গত ৪ এপ্রিল রাতে কাঞ্চন বাজারে সোহেল কিরণকে প্রভাশালী আওয়ামী লীগ নেতা কলি বাহিনীর সন্ত্রাসী কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় গোলাম রসুল কলিকে প্রধান আসামী করে সন্ত্রাসী আফজালসহ ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়।
তিনি বলেন, ঘটনার পাঁচদিন পার হয়ে গেলেও মামলার আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়া মামলা দায়েরের পর থেকেই মামলা তুলে নিতে নানাভাবে হত্যার হুমকি দিয়ে আসছে আসামিরা। একটি সরকার দলীয় বড় প্রভাবশালী এতে সহযোগিতা করছে বলে জানতে পেরেছি।
তিনি আরও বলেন, যেকোনো সময় হত্যার শিকার হতে পারি আমরা। আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই বাধ্য হয়ে রূপগঞ্জ থানায় এসে আশ্রয় চেয়েছি।
সোহেল কিরণের মা রওশন আরা বেগম বলেন, আমার ছেলেকে যারা হত্যার চেষ্টা চালিয়েছে তাদের বিচার চাই। আমার ছেলে কারও কোনো ক্ষতি করেনি। ছোট নাতিটাকে যারা এতিম করতে চেয়েছেন, আল্লাহ তাদের বিচার করবেন।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি (গ-সার্কেল) আবির হোসেন বলেন, সোহেল কিরণের বিষয়টি আমরা নিজের মনে করছি। অবশ্যই তার নিরাপত্তা জোরদার করা হবে।

সংবাদ প্রকাশঃ ১০০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email