সাংবাদিক গ্রেফতার করে জনতার প্রতিরোধ থেকে বাঁচতে পারবেন না-কুমিল্লায়-জয়নুল আবেদীন ফারুক

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি।।====
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক বলেন, সাংবাদিক গ্রেফতার করে জনতার প্রতিরোধ থেকে বাঁচতে পারবেন না। এবার জনগণ ফুঁসে উঠেছে। আপনাদের বিদায় দেখার অপেক্ষায় আছে দেশবাসী। দেশের জনগণ এসব এখন আর ভয় পায় না।
শনিবার বিকেলে নগরীর কান্দিরপাড় এলাকায় কুমিল্লা দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অবস্থান কর্মসূচিতে সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর রশিদ ইয়াছিন।
জয়নুল আবেদীন ফারুক বলেন, যারা প্রাচীনতম দল হিসেবে নিজেকে দাবি করেন, নিজে অহংকার করেন, লজ্জা হয় না বলতে? যেই দল ১ মিনিটে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে পারে। কারা বাংলাদেশের সকল পত্রিকা বন্ধ করে দিতে পারেন। লজ্জা হয় না। লজ্জা হয় না প্রথম আলোর শামসুজ্জামানকে গ্রেপ্তার করতে।লজ্জা হয় না ২০১৮ সাল থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে ২৬জন সাংবাদিককে গ্রেপ্তার করতে। কীসের প্রাচীনতম রাজনৈতিক দল। যে দলের অধীনে বাংলাদেশের মানুষ আজ নিরাপত্তাহীনতায়, যে দল গরিব মানুষকে একটা ডিম খাওয়াতে পারে না, যে দল এদেশের মানুষকে নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার ক্ষমতা দিতে পারে না, তারা কীসের প্রাচীনতম রাজনৈতিক দল? এই কর্তৃত্ববাদ সরকারের বিরুদ্ধে লড়াই করার জন্য আমরা রাজপথে আছি।
তিনি বলেন, তাই আজ এই রোজার দিনে কষ্ট করেও আমরা সমবেত হয়েছি। আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গেছে। ইতিমধ্যে ১৭জন নেতাকর্মীকে প্রাণ দিতে হয়েছে, কীসের জন্য? চালের দাম, তেলের দাম, বিদ্যুতের দাম, গ্যাসের দাম কমাতে হবে। আমরা আপনার বিরুদ্ধে লড়াই করছি কারণ আপনি কবর থেকে ওঠে আসা মরা মানুষের ভোটে প্রধানমন্ত্রী। আপনি রাতের ভোটের প্রধানমন্ত্রী।
এসময় বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রাশেদা আক্তার হীরা, কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দিন, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক আমিরুজ্জামান আমির, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ০১০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ