সাংবাদিকদের ১৪ দফা বাস্তবায়নের দাবীতে সকলে এগিয়ে আসার আহবান: বিএমএসএফ

সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ====
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে চাইলে সাংবাদিকদের হয়রানি করে আদৌ সম্ভব হবেনা। সাংবাদিকদের তালিকা প্রণয়ন করে অবিলম্বে আইডি নাম্বার প্রদান, সাংবাদিক নিয়োগ নীতিমালা ও সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নসহ ১৪ দফা দাবি মেনে নিতে সরকার ও গণমাধ্যমসমুহকে আন্তরিক হবার আহবান জানান।
কুমিল্লা জেলা আহবায়ক কমিটির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুমিল্লায় বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লা জেলা কমিটির বর্ধিত সভা বুধবার(২৭অক্টোবর ২০২১ খ্রিঃ) সকালে পদুয়ার বাজার বিশ্বরোডে হোটেল নূর জাহানে  জেলার বিভিন্ন উপজেলার বিএমএসএফ সদস্যদের  নিয়ে এই বর্ধিত সভা  অনুষ্ঠিত হয়।
কুমিল্লা জেলা কমিটির আহবায়ক দৈনিক সমাজকন্ঠ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন চাষীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল খন্দকার ও ঢাকা জেলা কমিটির সহ-সভাপতি শাহ জালাল ভূইয়া উজ্জ্বল।
কুমিল্লা জেলার সিনিয়র আহবায়ক এইচ এম মহিউদ্দিনের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিএমএসএফ এর সদস্য মোঃ আবদুল আউয়াল সরকার, তোফায়েল মাহমুদ বাহার, এসএম মনির,  শাহীন আলম, সাকিব খান জয়, এ.এইচ. এম আবুল খায়ের, মো: তামিম আহমেদ, সেলিম চৌধুরী হিরা, গোলাম কিবরিয়া রাকিব, মোঃ বশির আহম্মেদ প্রমূখ ।
অনুষ্ঠানে আগত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিএমএসএফ এর সকল কার্যক্রম ও ১৪ দফা বাস্তবায়নের দাবীতে সবাইকে আহবান জানান।সংবাদ প্রকাশঃ  ২৮-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ