সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না : রুহুল কবির রিজভী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী।
আজ শনিবার (৫ আগষ্ট) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় মহানগর বিএনপির কার্য নির্বাহী কমিটির সদস্য সদ্য প্রয়াত মাহমুদুর রহমানের পরিবারকে সমবেদনা জানাতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
রিজভী বলেন, জাতীয় সংসদ ভেঙ্গে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন হলেই কেবল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে, তার আগে নয়।
তিনি বলেন, এই সরকারের অধিনে নিশি রাতের নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে না। আগে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। তারপর পার্লামেন্ট বাতিল করে সরকারকে পদত্যাগ করতে হবে। তারপর নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে বিএনপি নির্বাচনে যাবে।
তারেক রহমান ও তার স্ত্রী বিরুদ্ধে আদালতের রায়ের বিষয়ে সরকারকে দোষারোপ করে বিএনপি নেতা রুহুল কবির রিজভী বলেন, এই মামলা এবং এই রায় সম্পূর্ণ মিথ্যা। রাজনৈতিক উদ্দেশ্য বাস্তবায়ন করতে সরকার এই ধরণের সাজাগুলো দিচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভুইয়া দীপু, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, কেন্দ্রীয় যুবদল নেতা মাহমুদুর রহমান সুমন, মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক মোহাম্মদ আনোয়ার হোসাইন আনু, আহবায়ক কমিটির সদস্য ও নাসিক কাউন্সিলর শওকত হাসেম শকুসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২৮ জুলাই ঢাকায় বিএনপির মহা সমাবেশে মিছিলের নেতৃত্বে স্লোগান দিতে দিতে বিএনপির নেতা মাহমুদ হোসেন হার্ট এ্যাটাক কওে মৃত্যু কোলে ঢলে পরে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ প্রকাশঃ ০৫০৮২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ