সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধন পেয়েছে জাগ্রত মানবিকতা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।       স্বনামধন্য আলোচিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধণ পেয়েছে। ২০১৬ সালে পথচলা শুরু করে এ সংগঠনটি। তরুণ নারী নেত্রী ও সমাজসেবিকা ডাঃ তাহসীন বাহার সূচনার একান্ত প্রয়াসে এ সংগঠনটির কার্যক্রম শুরু হয়।
রক্তদান কর্মসূচী দিয়ে শুরু করে ক্যান্সার রোগীর চিকিৎসা, হার্টের রোগীর চিকিৎসা, কিডনী ডায়ালাইসিস, থ্যালাসেমিয়া ও বিভিন্নভাবে সুবিধা বঞ্চিত মানুষদের সহযোগীতা করাসহ ব্যাপক কাজের মাধ্যমে সুনাম কুড়িয়েছে সংগঠনটি।

সোমবার (৮ নভেম্বর) সকাল ১১টায় কুমিল্লা মুন্সেফবাড়িতে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের উপস্থিতিতে সমাজসেবা অধিদপ্তরের কুমিল্লা জেলার উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক ডাঃ তাহ্সীন বাহার সূচনার হাতে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিবন্ধণ সনদপত্র তুলে দেন।
এসময় কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, জাগ্রত মানবিকতা সমাজকর্মের মাধ্যমেই আরো এগিয়ে যাবে আরো সমৃদ্ধ হবে। বেশীরভাগ সামাজিক সংগঠন নিবন্ধণ নিয়ে কাজ শুরু করে আর জাগ্রত মানবিকতা নিবন্ধণ নেয়ার ৪ বছর আগে কাজ শুরু করেছে।
এসময় জাগ্রত মানবিকতার নির্বাহী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৮-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email